Ishq (2019) Bangla Subtitle

Movie Ishq
IMDB Rating 7.5/10
Stars Shane Nigam, Ann Sheetal, Shine Tom Chacko
Duration 2h 14m
Language Bengali

Bnsubtitle.com-এ, আমরা এখন আপনাকে latest Ishq bangla subtitle দিচ্ছি। আপনি কেবল একটি বোতামের একটি ক্লিক দিয়ে আমাদের ওয়েবসাইটে এটি পেতে পারেন। এটি আরো সহজ হতে পারে, যদি আপনি আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিসিট করেন নতুন মুভি & ওয়েব সিরিজ bangla subtitle এর জন্য। এবং সবচেয়ে ভালো দিক হল আমাদের subtitle গুলি আপনার পছন্দের যেকোনো ভিডিও ফরম্যাটের সাথে কাজ করে, যেমন 4K, 1080p, 720p, HD Rip, DVD Rip, Blu-Ray, AVI, HDTV, MP4, UHD এবং অন্যান্য সমস্ত ভিডিও ফর্ম্যাট।

আমরা সবসময় সর্বোচ্চ মানের, ত্রুটি-মুক্ত, এবং সঠিকভাবে সিঙ্ক করা সাবটাইটেল সরবরাহ করি যা সমস্ত মিডিয়া প্লেয়ারে কাজ করে, যেমন VLC Media Player, GOM Player, এবং MX প্লেয়ার। এছাড়াও Windows and Mac pre-installed (default) ভিডিও প্লেয়ারগুলিতে এই Ishq Bangla Subtitle ব্যবহার করতে পারেন।

Ishq Bangla Subtitle

Shane Nigam অভিনেতা Ishq মুভি হলিউডের সর্বকালের সেরা neo-noir অ্যাকশন থ্রিলার ফিল্মগুলির মধ্যে একটি। এবং এই সময়, Ishq এর সাথে, ডাইরেক্টর Anuraj Manohar এটিকে একটি সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে গিয়েছিলেন পাওয়ার-প্যাকড অ্যাকশন, jaw-dropping সাসপেন্স এবং স্পষ্টতই Shane Nigam অত্যাশ্চর্য অভিনয়। Ann Sheetal, Shine Tom Chacko, Jaffer Idukki অসাধারণ অভিনয় করেছেন।

Ishq সালে সর্বোচ্চ আয়কারীর মধ্যে রয়েছে, কারণ এটি মাত্র ₹5 Crore বাজেটের সাথে বক্স অফিসে ₹16 Crore অতিক্রম করেছে। সুতরাং, 2023 সালের আমাদের Ishq Bangla Subtitle এই ব্লকবাস্টার মুভি মিস করবেন না।

Ishq (2019) Plot and Twist

প্লটটি অন্ধকার মোড় নেয় যখন একটি তারিখের রাতে দম্পতি দুই বয়স্ক পুরুষের কাছ থেকে হয়রানির সম্মুখীন হয়। একটি নির্দোষ কথোপকথন হিসাবে যা শুরু হয় তা দ্রুত মনস্তাত্ত্বিক যন্ত্রণার রাতে পরিণত হয়, কারণ পুরুষরা দম্পতির নৈতিকতা এবং তাদের সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলে। মুভিটি বিচারের একটি অনাবৃত দৃষ্টিভঙ্গি উপস্থাপন করে যা সমাজ প্রায়ই তরুণ প্রেমের উপর চাপিয়ে দেয়।

“ইশক” নৈতিক পুলিশিং এবং প্রায়শই এটির অন্তর্নিহিত বিষাক্ত পুরুষত্বের তীব্র এবং বাস্তবসম্মত চিত্রায়নের জন্য প্রশংসিত হয়। চলচ্চিত্রটির আঁটসাঁট চিত্রনাট্য এবং প্রধান অভিনেতাদের শক্তিশালী অভিনয় একটি আকর্ষক এবং অস্থির অভিজ্ঞতা তৈরি করে। আনসারের সিনেমাটোগ্রাফি উত্তেজনাকে আরও বাড়িয়ে তোলে, দর্শকদের চরিত্রের মতোই আটকা পড়া অনুভব করে।

যাইহোক, ফিল্মটির ধীর গতি এবং ভারী বিষয়বস্তু সমস্ত দর্শকদের সাথে অনুরণিত নাও হতে পারে এবং কিছু কিছু সিকোয়েন্স অত্যধিক বিরক্তিকর বলে মনে করতে পারে।

আরো কিছু

আমরা সাধারণত প্রতিটি সিনেমার জন্য দুটি সাবটাইটেল প্রকাশ করি। একটি হল সাধারণ কাট এবং আরেকটি হল বর্ধিত কাট/পরিচালকের কাট। এবং আমরা Bnsubtitle.com-এ এটি করি যাতে মুভিটির এক মিনিটও পিছনে না থাকে। এটি আমাদের Ishq Bangla Subtitle জন্য আলাদা নয়, কারণ এটি এই মুহুর্তে আপনি খুঁজে পেতে পারেন এমন সেরা।

আমাদের সাবটাইটেলগুলি ডাউনলোড করা এবং যে কোনও প্লেয়ারের সাথে সেগুলি ব্যবহার করা সহজ। তবে আপনি যদি সাবটাইটেলটি ডাউনলোড, আনজিপিং বা ব্যবহার করার সময় কোনও সমস্যার মুখোমুখি হন, তাহলে নির্দ্বিধায় একটি comment করুন বা আমাদের “Contact Us” page একটি রিপোর্ট করুন এবং আমরা কয়েক ঘণ্টার মধ্যে এটি ঠিক করব!

Leave a Comment